আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

৩ ফরম্যাটেই টাইগারদের কোচ হাথুরুসিংহে

৩ ফরম্যাটেই টাইগারদের কোচ হাথুরুসিংহে


অনলাইন ডেস্ক: আবারও বাংলাদেশ দলের দায়িত্ব নিচ্ছেন চান্দিকা হাথুরুসিংহে। ৩ ফরম্যাটেই হেড কোচ হচ্ছেন তিনি। মঙ্গলবার (৩১ জানুয়ারি) নিজ বাসভবনে সাংবাদিকদের খবরটি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পরে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারা জানায়, দ্বিতীয়বারের মতো বাংলাদেশের হেড কোচের দায়িত্ব নিতে আসছেন হাথুরাসিংহে। এর আগে ২০১৪ সাল থেকে ২০১৭ অবধি জাতীয় দলের দায়িত্বে ছিলেন এই লঙ্কান।

৫৪ বছর বয়সী হাথুরুর সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বিসিবি। চলতি বছরের ফেব্রুয়ারি থেকে শুরু হবে সেটি। বিসিবির দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে হাথুরু জানিয়েছেন, বাংলাদেশে ফিরতে পারা তার জন্য সম্মানের।

হাথুরুসিংহে বলেছেন, ‘আবারও বাংলাদেশের কোচের দায়িত্বের সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের। যখন বাংলাদেশে থেকেছি, আমি এখানকার মানুষের আন্তরিকতা ও সংস্কৃতি পছন্দ করেছি। আমি ক্রিকেটারদের সঙ্গে কাজ করা ও তাদের সাফল্য উপভোগ করতে পারার দিকে তাকিয়ে আছি। ’

সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে চান্দিকার অভিজ্ঞতা ও জ্ঞান আমাদের জন্য বাড়তি পাওয়া। এটা ক্রিকেটারদেরও লাভবান করবে। সে প্রমাণিত টেকটিশিয়ান, আমরা তার প্রথম মেয়াদে দলে ইম্প্যাক্ট দেখেছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর