আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জাসদ

চৌদ্দদলীয় জোটের সাথে জাসদ নির্বাচন করার পক্ষে : হাসানুল হক ইনু


জাসদ সভাপতি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, উগ্রবাদী রাজনৈতিক শক্তি বিএনপি-জামায়াতকে মোকাবেলা করতে মুক্তিযুদ্ধের শক্তি চৌদ্দদলীয় জোটের সাথে জাসদ নির্বাচন করার পক্ষে।
আজ কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্তরে জাসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় যোগদানের আগে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জাসদ চায় স্বাধীনতার স্বপক্ষের শক্তিগুলো ঐক্যবদ্ধ থাক।
পরে শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু বলেন, দেশ ও দেশের জনগণকে রাষ্ট্রের মৌলিক অস্তিত্ব অস্বীকারকারী ধর্মান্ধ সাম্প্রদায়িক উগ্রবাদী রাজনৈতিক শক্তি ও তাদের রাজনৈতিক সঙ্গীকে মোকাবেলা করতে হচ্ছে।
এদের মোকাবেলা করা দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি ও জনগণের প্রধান দায়িত্ব উল্লেখ করে তিনি জাসদের নেতা-কর্মীদের উদ্দেশে এই শত্রুদের বিরুদ্ধে সংগ্রামের ধারায় দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে গা ঝাড়া দিয়ে মাঠে নামার আহ্বান জানান।
হাসানুল হক ইনু বলেন, ‘বিএনপি-জামাত-তালেবানি শক্তি’ পুনরুত্থান ঘটিয়ে ক্ষমতা দখলের জন্য যে হুমকি দিচ্ছে, তা প্রতিরোধে আওয়ামী লীগকে মুক্তিযুদ্ধের আদর্শের ওপর জাতীয় ঐক্য গড়ে তোলার পথে আসতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কুষ্টিয়া ভেড়ামারা পৌর মেয়র, জাসদ নেতা আনোয়ারুল কবির টুটুল, জাসদ কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, আবদুল্লাহেল কাইয়ুম, মোখলেছুর রহমান, রোকনুজ্জামান রোকন, ওবায়দুর রহমান চুন্নু ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন। এর আগে শিল্পকলা একাডেমীর উন্মুক্ত মঞ্চে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সূত্র : বাসস


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর