আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে অর্ধগলিত ট্রাক ড্রাইভারের লাশ উদ্ধার


বিশেষ প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া সরকারি কলেজ সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্বপাশে সালেহ আহমদ সওদাগরের পুকুরের পশ্চিম উত্তর কোনার ঝোঁপ থেকে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত অবস্থায় আরিফুল ইসলাম (২৮) নামে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। জানা যায়, চন্দনাইশ উপজেলার উত্তর হাশিমপুর পূর্ব ছৈয়দাবাদের এয়াকুব আলীর ছেলে ট্রাক চালক মো. আরিফুল ইসলাম গত ২৯ অক্টোবর সন্ধ্যায় একই এলাকার শামসুল আলমের ভাড়াটিয়া আবদুল আজিজের নিকট থেকে প্রাপ্য দেড় হাজার টাকা আনতে গিয়ে আর ফিরে আসেনি। পরে ওইদিন রাতে আরিফ বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন ৩০ অক্টোবর তার ভাই মো. হামিদ বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেন। গতকাল মঙ্গলবার বস্তাবন্দি অবস্থায় আরিফের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, পুলিশ খবর পেয়ে ভিকটিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। ভিকটিমের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়।মামলা প্রক্রিয়াধীন। ইতিমধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে জানান। এদিকে তার অপর ভাই মনিরুল ইসলাম জানান, আরিফের সাড়ে ৭ বছরের একটি ছেলে, ৪ বছরের একটি কন্যা রয়েছে।

আরিফ রওশনহাট এলাকার আরো ২ জনকে নিয়ে ৩ জন মিলে একটি ডাম্পার গাড়ি ক্রয় করে ইটভাটা থেকে ইট বহন করে থাকে। প্রতিবেদন লেখা পর্যন্ত আজিজের কোন সন্ধান পাওয়া যায়নি বলে তিনি জানান। আজিজ একজন গাড়ির হেলপার ও চালক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর