আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজী মুহাম্মদ সেলিম রহমান

মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন হাজী সেলিম রহমান


নিজস্ব প্রতিবেদক

পাঁচলাইশস্হ কাতালগঞ্জ বরেণ্য আলেমে দ্বীন,হযরত সৈয়দ আকবর আলী রাঃ পাঞ্জাবি শাহ মাজার এর ২০২৩-২০২৬ নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার বাদ এশা মাজার পরিচালনা কমিটির এক জরুরি সভায় সদস্যদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে আকতার হোসেন লেদু কে সভাপতি হাজী মুহাম্মদ সেলিম রহমানকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ সফি সহ-সভাপতি, মেহেদী হাসান কে অর্থ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন আলহাজ্ব আবু আহমেদ হাজী মনজুর আলম, মোহাম্মদ ইব্রাহিম, একে এম আনিসুজ্জামান, হাজী আমিনুল ইসলাম, মোহাম্মদ নিজাম উদ্দিন, শেখ রাসেল,মোঃ সিরাজ মিয়া, মোঃ ইদ্রিস মিয়া, শেখ মোহাম্মদ হারুন, মিজানুল হক রাসেল, নুরুল হুদা মিঠু, মোহাম্মদ নুরুউদ্দিন,মোহাম্মদ সাইফুদ্দীন, হাজী ইদ্রিস হোসেন ইদু, মোহাম্মদ রাকিব, মোহাম্মদ বাবু, মোহাম্মদ মঞ্জুরুল আলম,মোহাম্মদ ইসমাইল হোসেন টুটুল।

সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন হযরত সৈয়দ আকবর আলী রাঃ পাঞ্জাবি শাহ’র মাজার পরিচালনা কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক হাজী মুহাম্মদ সেলিম রহমান বলেন, এলাকার হযরত সৈয়দ আকবর আলী রাঃ পাঞ্জাবি শাহ মাজার পরিচালনা কমিটি ও শেখ বাহার উল্লাহ জামে মসজিদ পরিচালনা কমিটির ২ টি গুরত্বপূর্ন কমিটি গঠন হয়েছে। আশাকরি অত্র এলাকার মহল্লাবাসী মিলেমিশে এলাকার মাজার ও মসজিদের উন্নয়নে মিলেমিশে পারস্পরিক শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের ভিত্তিতে এগিয়ে যাবেন সেই প্রত্যাশা করেন, এবং হযরত সৈয়দ আকবর আলী রাঃ পাঞ্জাবি শাহ মাজারে সামনে গাড়ির হর্ণ, গান বাজনা সহ মাজারের পবিত্র রক্ষা করার জন্য বিনয়ের সহিত পথচারী,জনসাধারণ কাছে অনুরোধ করেন।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর