আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মন্ত্রী বীর বাহাদুর

ভালো মানুষদেরকে দুষ্টদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে দাঁড়াতে হবে: বীর বাহাদুর


ভালো মানুষদেরকে সমাজের দুষ্ট মানুষদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। সব ধর্মের মেলবন্ধন বাংলাদেশে । প্রত্যেক ধর্মের মানুষ এখানে বসবাস করে। প্রত্যেকেই শান্তিপূর্ণভাবে উৎসব পালন করছে এবং করবে। আর শান্তিপূর্ণভাবে নিজ ধর্মের উৎসব পালন করার জন্য নিরাপত্তায় কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আজ মঙ্গলবার (৪ অক্টোবর) বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলানায়তনে বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণ পূর্ণিমা উপলক্ষে প্রতিটি বৌদ্ধ বিহারের প্রতিনিধির হাতে অনুদানের চাল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

তিনি বলেন, বাংলাদেশের সংবিধানে ইসলাম ধর্মের পাশাপাশি সকল ধর্মের মানুষের সমান অধিকার দেয়া হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজার পরেই বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা আর পরেই মুসলমানদের ঈদ এ মিলাদুন্নবী।

বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ডা. মো. শেখ ছাদেক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন।

আয়োজকরা জানান, বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণ পূর্ণিমা উপলক্ষে বান্দরবান সদরের ১৪০টি বৌদ্ধ বিহারে ৫০০ কেজি করে সরকারি অনুদানের চাল বিতরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর