আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দোহাজারী দীপ্ত একতা সংঘের ক্রিকেট টুর্নামেন্টে ফ্রেন্ডশিপ একাদশ চ্যাম্পিয়ন


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডে দোহাজারী দীপ্ত একতা সংঘ কর্তৃক ৩য় বারের মত আয়োজিত লংপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (১৪ জানুয়ারি) বিকালে হযরত মতিউর রহমান শাহ্ মাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিপুল দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনালে শাহ্ আব্দুল মালেক আলকুতুবী ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দোহাজারী ফ্রেন্ডশিপ ক্রিকেট একাদশ। ফাইনাল খেলায় টসে জিতে দোহাজারী ফ্রেন্ডশিপ ক্রিকেট একাদশ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১২ ওভার ব্যাট করে তারা ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রান সংগ্রহ করে। জবাবে শাহ্ আব্দুল মালেক আলকুতুবী ক্রিকেট একাদশ ১১ ওভার ৪ বলে ৭৫ রানে অলআউট হয়ে যায়। ব্যাট হাতে ৪০ রান ও বল হাতে ২ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় বিজয়ী দলের হৃদয়। খেলায় আম্পায়ার ছিলেন জিন্নাত আলি ও সামশুল ইসলাম।

দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আবদুল শুক্কুরের সভাপতিত্বে ফাইনাল খেলায় উদ্ভোধক ছিলেন আলহাজ্ব আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মো. লোকমান হাকিম। প্রধান অতিথি ছিলেন নাহার বিল্ডার্সের চেয়ারম্যান ও সিইও এবং রায়জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দিন জনি।

বিশেষ অতিথি ছিলেন দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. শাহ্ আলম মেম্বার, দীপ্ত একতা সংঘের প্রধান উপদেষ্টা ও দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সহ-সভাপতি এসএম জামাল উদ্দিন মেম্বার, চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী এডভোকেট দিলরুবা আক্তার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইয়ং স্টার ক্লাবের সাবেক সভাপতি আকতার হোসেন হিরু, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা ওবাইদুল আকবর টুটুল, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নুর মোহাম্মদ হোসেন, সামশুদ্দীন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কায়সার উদ্দীন, যুবনেতা জয়নাল আবেদীন, দীপ্ত একতা সংঘের উপদেষ্টা সুজন, সোহেল, সভাপতি সাদ্দাম হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ প্রচার সম্পাদক রাফসান রকি, সাবেক ফুটবলার আতিকুর রহমান জিকু, সাবেক ছাত্রনেতা ফারুক প্রমূখ।

পরে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও নগদ ১৫ হাজার টাকা এবং রানার্সআপ দলের হাতে ট্রফি ও নগদ ১০ হাজার টাকা অর্থ পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া সেরা আম্পায়ার জিন্নাত আলি ও সামশুল ইসলাম, সেরা ব্যাটসম্যান রমজান, সেরা বোলার ইমন, সেরা কিপার বাবুল, সেরা ক্যাচ ফয়সালকে ট্রফি প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর