আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

 ‘মুক্ত কাফেলা’র শীতবস্ত্র বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক

মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামে ১০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও ৩০ জন এসএসসি/ দাখিল পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সামাজিক সংগঠন ‘মুক্ত কাফেলা’।

১৬ ডিসেম্বর (শুক্রবার) চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন স্থানীয় রাহাত্তারপুল, চান্দারপুকুর পাড় এলাকায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন পাঠের মাধ্যমে শুরু হয়ে যাদের আত্মত্যাগ ও রক্তের বিনিময়ে মহান এই স্বাধীনতা তাদের আত্মার মাগফিরাত কামনায় ফাতিহা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রামগড় সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মোঃ নুরুন্নবী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের সহকারী পরিচালক (একাডেমিক এ্যাফেয়ার্স ডিভিশন) মোঃ ওমর গনি।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব নুরুল হুসাইন, নুরুল হুদা, রফিকুল ইসলাম, আব্দুল মজিদ ইঞ্জিনিয়ার নুরুল আলম,মোঃ আবু সাঈদ, মোঃ সালাহ উদ্দীন,ফারক আজম, জাহেদ উদ্দিন মিন্টু, জাবেদ চৌধুরী হিমেল, মোঃ ওয়াসিম,মোঃ জামাল উদ্দিন, মোঃ এমরান, মোঃ মহিউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় এ+ পেয়ে কৃতিত্বের সহিত পাস করা ৩০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় এবং ১০০ জন দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর