আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে পুত্রবধূ খুনের মামলায় ৭ বছর পর গ্রেফতার শ্বশুর-শাশুড়ি


বাঁশখালী প্রতিনিধি:

চট্টগ্রাম বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নে মাংস রান্না নিয়ে ঝগড়ার জেরে পুত্রবধূ রুবি আক্তারকে খুনের ঘটনায় শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম জেলা। সোমবার (২২ আগস্ট) হাটহাজারী উপজেলার চৌধুরীহাট থেকে ইয়াকুব নবী (৬৭) ও তার স্ত্রী খদিজা বেগমকে (৫৭) গ্রেফতার করা হয়।

পিবিআই সূত্রে জানা যায়, ২০১৬ সালে শবে বরাতের দিন ঘরে মাংস রান্না করা নিয়ে পুত্রবধূ রুবি আক্তারের সঙ্গে শ্বশুর ইয়াকুব নবীর ঝগড়া হয়।
ঝগড়ার একপর্যায়ে ইয়াকুব গলা টিপে ধরলে রুবি মারা যান। ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে তারা রুবির গলায় ওড়না পেঁচিয়ে ঘরের চালের সঙ্গে মরদেহ ঝুলিয়ে রাখে। এ ঘটনায় রুবির পরিবার ইয়াকুব-খদিজা দম্পতির বিরুদ্ধে মামলা করে। মামলার পর স্বামী ও স্ত্রী হাটহাজারীতে আত্মগোপনে ছিল।

পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান জানান, রুবির পরিবার মামলা করার পর জায়গায় জমি বিক্রি ছেড়ে রুবির শ্বশুর ইয়াকুব-শাশুড়ি খদিজা হাটহাজারী চলে যায়। চৌধুরীহাটে ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করেন।

মামলার তদন্তভার পিবিআই পাওয়া পর শ্বশুর-শাশুড়ির অবস্থান শনাক্ত করে হাটহাজারীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। শাশুড়ি খদিজা জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের বিস্তারিত জবানবন্দি দিয়েছেন।

 


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর