আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চন্দনাইশে ব্র্যাক অফিস ভিজিট করলেন ড. হোসেন জিল্লুর রহমান


নিজস্ব প্রতিনিধি:

ব্র্যাক চেয়ারম্যান, সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা, পিপিআরসির নির্বাহী পরিচালক, অর্থনীতিবিদ ড. হোসেন জিল্লুর রহমান ২ অক্টোবর চন্দনাইশস্থ ব্র্যাক-এরিয়া অফিস ভিজিট করেন। এ তাঁর সাথে ছিলেন গবেষণা সংস্থা “মানুষের ঠিকানা”র নির্বাহী পরিচালক সৈয়দ শিবলী ছাদেক কফিল, চন্দনাইশ এনজিও ফোরামের সম্পাদক মো. মাহমুদুল হক, ডা. মোহাম্মদ আবু তাহের ও সাংবাদিক জয়সেন বড়ুয়া।

এর আগে সকালে বরকল শামসুজ্জামান উচ্চ বিদ্যালয় ও মোস্তফা কনভেনশন সেন্টারে চন্দনাইশ সমিতি- চট্টগ্রামের সহযোগিতায় স্বপ্নবিলাস বিদ্যানিকেতন আয়োজিত “গণিত অলিম্পিয়াড” অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন। ব্র্যাক অফিস পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক (দাবি) মো. কামরুজ্জামান, নির্মাণ বিভাগের প্রকৌশলী মো. মাহফুজুল আলম, শাখা ব্যবস্থাপক (দাবি) আবদুল মান্নান প্রমুখ।

এ সময় ড. হোসেন জিল্লুর রহমান বলেন, ব্র্যাক সময়ের চাহিদা অনুযায়ী প্রকল্প গ্রহণ করে এবং তা সঠিকভাবে বাস্তবায়ন করে। দেশের মানুষ ও রাষ্ট্রের প্রগতির জন্য কাজ করে। এ ব্র্যাক কেবল বাংলাদেশে নয়, বিশ্বের অনেক দেশে সফলতার সাথে কাজ করছে। এ জন্য আন্তর্জাতিক পরিমণ্ডলে ব্র্যাক একটি পরিচিত ও প্রশংসিত নাম। প্রত্যেককে মানুষ ও মাতৃভূমির প্রতি আন্তরিক হতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর