আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে শতাধিক অসহায়, দু:স্থ ও এতিম শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুলের সভাপতিত্বে চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র (কম্বল) বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাহিত্যিক আহমদ ছফা পরিষদের সভাপতি ছড়াকার শাহজাহান আজাদ, চন্দনাইশ থানার এএসআই এনামুল হক, চন্দনাইশ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু তালেব আনচারী, সিনিয়র কার্যকরী সদস্য এম ফয়েজুর রহমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সাংবাদিক যথাক্রমে মোহাম্মদ কমরুউদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, আমিনুল ইসলাম রুবেল, চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এম ফয়সাল চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ আমিন উল্লাহ টিপু, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, কার্যকরী সদস্য মোক্তার আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা জাহেদ চৌধুরী, ছৈয়দ মোঃ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার প্রধান হাফেজ মওলানা মোঃ জাহিদুল ইসলাম, সংগঠক জুবায়ের হোসেন রিয়াজ, সংগঠক গিয়াস উদ্দিন নিরব প্রমুখসহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন, দেশের তাপমাত্রা যেভাবে নিন্মমুখী হয়েছে তাতে হত দরিদ্র মানুষ শীতে খুব কষ্ট পাচ্ছে। এ সময় হত দরিদ্রদের সাহায্যের জন্য বিত্তশালীদের এগিয়ে আসা উচিত। হত দরিদ্রগণ সমাজের অত্যন্ত অসহায় মানুষ এরা সবসময় সাহায্য সহযোগিতা পাওয়ার জন্য বিত্তশালীদের দিকে তাকিয়ে থাকেন, প্রধান অতিথি চন্দনাইশ প্রেস ক্লাবের এ ধরনের উদ্যোগ নিঃসন্দহে প্রশংসার দাবি রাখে বলে উল্লেখ করে বলেন, ভবিষ্যৎ এ ধরনের ভাল কাজ এবং সেবা মুলক কাজ সাংবাদিকদের করে যাওয়ার জন্য তিনি আহবান জানান। তিনি উপস্থিত সকলকে ভবিষ্যতে এ ধরনের ভাল কাজের সহযোগিতা করার ও আহবান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর