আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দোহাজারী উচ্চ বিদ্যালয়ে ইউসিবিএল ব্যাংকের পক্ষ থেকে জার্সি, ফুটবল ও হ্যান্ডবল প্রদান


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ চন্দনাইশে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে এই প্রতিযোগিতার ফুটবল, হ্যান্ডবল, কাবাডী, সাঁতার ও দাবা ইভেন্টে অংশ গ্রহণ করবে দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়। এ-উপলক্ষ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবিএল) দোহাজারী শাখার পক্ষ থেকে বিদ্যালয়টিতে দুই সেট (ছাত্র ও ছাত্রী দলের জন্য) জার্সি, ফুটবল ও হ্যান্ডবল প্রদান করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আহমদের হাতে জার্সি, ফুটবল ও হ্যান্ডবল তুলে দেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবিএল) দোহাজারী শাখার ম্যানেজার সুদীপ কুমার বড়ুয়া ও ম্যানেজার (অপারেশন) মোঃ আলাউদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য আনিসুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, ক্রীড়া শিক্ষক জিল্লুর রহমান মো. আলমগীর প্রমূখ।

উল্লেখ্য চন্দনাইশের ২০টি শিক্ষা প্রতিষ্ঠান এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) থেকে আগামী শনিবার (১০ সেপ্টেম্বর) পর্যন্ত গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, কাসেম-মাহবুব উচ্চ বিদ্যালয়, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয় ও খানদিঘী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদের পুকুরে সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হবে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর