আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে সমাজসেবা দপ্তরের বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ


সৈয়দ শিবলী ছাদেক কফিল:

চন্দনাইশ উপজেলা উন্নয়ন তহবিল হতে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত এতিমখানা ও নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহে খেলাধুলা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ১৯ টি এতিমখানা ও ৬ টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, দাবা, কেরাম এবং মহামূল্যবান বই বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে এক আলোচনা সভা এবং বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান ১০ মে বুধবার উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রকোশলী জুনায়েদ আবছার চৌধুরী, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য সঞ্চিতা বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. হেলাল উদ্দীন চৌধুরী, চন্দনাইশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপ্রধান সেলিনা আকতার রওশন চৌধুরী, মাওলানা এ টি এম সাত্তার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মাঠ তত্বাবধায়ক (সুপারভাইজার) শফিউল আজিম।

বক্তারা বলেন, শিশু ও তরুণদের শারীরিক ও মানসিক বিকাশে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক হওয়া উচিৎ উপজেলা উন্নয়ন তহবিল হতে প্রদত্ত এসব ক্রীড়া সামগ্রী ও বই এতিমশিশুদের সার্বিক বিকাশে ভূমিকা রাখবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর