আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা


মো: আহসান উদ্দীন পারভেজ:

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যেগে নগরীর রীমা কমিউনিটি সেন্টারে জাতির জনকের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জননেতা বিপ্লব বড়ুয়া।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ, কে,এম আফজালুর রহমান বাবু। এছাড়াও কেন্দ্রীয়, জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে শোককে শক্তিতে পরিনিত করে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আগামীতে দেশের রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে সম্মেলিত ভাবে কাজ করার জন্য স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি মানুষের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বারতা পৌঁছে দেওয়ার পাশাপাশি বি, এন,পি জামায়াতের অপশাসনের কথা জনসাধারণকে স্মরন করিয়ে দেওয়ার জন্য ও নেতাকর্মীদের আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর