আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: চবির ২০তম ব্যাচের বন্ধুমেলা ও পিকনিকে নুরুল আবছার চৌধুরীর সমর্থনে মতবিনিময়

চবির ২০ তম ব্যাচের পিকনিকে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আবছার চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা


অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০তম ব্যাচের বন্ধুমেলা ও পিকনিকে সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নুরুল আবছার চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী এ পিকনিকের অবকাশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চবির ২০তম ব্যাচের রাজনীতি বিজ্ঞানের  শিক্ষার্থী নুরুল আবছার চৌধুরীর সমর্থনে এ মতবিনিময় সভা আয়োজন করে পিকিনিকে অংশগ্রহণকারীরা। মীরসরাইয়ের অন্যতম পর্যটন কেন্দ্র মহামায়া হ্রদ এবং পাহাড়ী অঞ্চল করের হাটে এ পিকনিক অনুষ্ঠিত হয়।

এসময় পিকনিকটিতে অংশগ্রহণকারী বন্ধুদের সাথে নুরুল আবছার চৌধুরী নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। তারা নুরুল আবছার চৌধুরীকে সমর্থন জানিয়ে তার সাফল্য প্রত্যাশা করেন এবং তাকে ভবিষ্যত কর্মপরিকল্পনা গ্রহণে উদ্যোগ নেওয়ার আহবান জানান। মহামায়া লেকের এ পিকনিকে চবির সাবেক শিক্ষার্থীরা স্থানীয় প্রশাসন এবং ট্যুরিস্টদের ইকো-পার্কের এ হ্রদটির পরিষ্কার-পরিচ্ছন্নতা ও পরিবেশ দূষণ রোধে সচেতনতার বিষয়েও উদ্‌বুদ্ধ করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এসএম কায়সার, ব্যবস্থাপনা ও পরিকল্পনা কর্মকর্তা কাজল তালুকদার, কুমিল্লা বন বিভাগের বন কর্মকর্তা জি এম কবির, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংলিশ বিভাগের প্রধান সুকান্ত রায়, এটিএন বাংলার চট্টগ্রামের ডেপুটি ইনচার্জ মনজুর কাদের মনজু, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আফসার চৌধুরী, মীরসরাই রেঞ্জ কর্মকর্তা শাহেন শাহ নওশাদসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০তম ব্যাচ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর