আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

৩১ ডিসেম্বর দ্বিবার্ষিক নির্বাচন, তফসিল ঘোষণা


আগামী ৩১ ডিসেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। আজ সোমবার (১২ ডিসেম্বর) প্রেস ক্লাবের নির্বাচনী কমিটির এক সভায় এ তফসিল ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী ১৪ ও ১৫ ডিসেম্বর বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র প্রদান, ১৭ ডিসেম্বর বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ, ১৮ ডিসেম্বর বিকেল ৩টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ১৯ ডিসেম্বর বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার এবং ২০ ডিসেম্বর দুপুর ১২টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচনী কমিটির কমিশনার ওমর কায়সারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য মো. নিযাম উদ্দিন, জালাল উদ্দিন আহমদ চৌধুরী, জাকির হোসেন লুলু ও শেখর ত্রিপাটি।

দুই বছরের জন্য সভাপতি, সিনিয়র সহসভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, গ্রন্থাগার সম্পাদক, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং কার্যকরী সদস্যের চারটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর