আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রতীকি ছবি

চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ীর গলা কাটা মরদেহ


চট্টগ্রামের পটিয়ায় উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নে ধীমান ধর (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি দা উদ্ধার করা হয়। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে লড়িহরা গ্রামের মাহবুবুর রহমানের বাড়ির এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ধীমান ধর ধলঘাট ইউনিয়নের বণিকপাড়ার দুলাল ধরের ছেলে। তিনি নগরীর রাহাত্তারপুল এলাকার সৌদিয়া জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানের মালিক।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, পটিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলামসহ পটিয়া থানা পুলিশের একটি টিম। পুলিশ ধারণা করছে, ঘটনাস্থলে পাওয়া দা হত্যাকাণ্ডে ব্যবহার করা হয়েছে। তবে কী কারণে ধীমান ধর খুন হয়েছেন তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, ধীমান ধরকে হত্যা করা হয়েছে। কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত কাউকে আটক করা যায়নি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর