আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

চট্টগ্রামে সাংবাদিক শাওনকে নির্যাতনের ঘটনায় সিইউজে’র নিন্দা


সিইউজের সদস্য ও দৈনিক খবরের ব্যুরো প্রধান মো. আহমাদুর রহমান শাওনকে শারীরিক নির্যাতন ও জিম্মি করে সন্ত্রাসীরা জোর করে ২৬ লাখ টাকার চেক আদায় ও সিইউজের সদস্য প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকারকে লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

সোমবার (৭ নভেম্বর) এক বিবৃতিতে সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বলেন, পূর্ববিরোধের জেরে মো. আহমাদুর রহমান শাওনকে শারীরিক নির্যাতন ও জিম্মি করে ২৬ লাখ টাকার চেক আদায় ও প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকারকে লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি।

টাকা লেনদেনের কোনো বিষয় থাকলে আলাপ আলোচনার মাধ্যমে সমাধান করা যেত। টাকা লেনদেনের কোনো বিষয় নিয়ে সন্ত্রাসী কায়দায় নির্যাতন ও জিম্মি করে চেক আদায় কাম্য হতে পারে না। পুলিশ ইতোমধ্যে মৃদুল কান্তি শীল ও কায়সার হামিদ নামে দুই আসামিকে গ্রেফতার করেছে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের দ্রুত গ্রেফতার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

টাকা লেনদেনের বিষয়ে পূর্ববিরোধের জের ধরে ৫ নভেম্বর বিকেলে কাতালগঞ্জস্থ দৈনিক খবরের অফিসে শারীরিক নির্যাতন ও লাঞ্ছনার শিকার হন সিইউজে সদস্য মো. আহমাদুর রহমান শাওন ও প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার। এ ঘটনায় মো. আহমাদুর রহমান শাওন তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের ২০-২৫ জনকে আসামি করে ৭ নভেম্বর পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর