আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চন্দনাইশে কাভার্ড ভ্যান-সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ, নিহত ১


বিশেষ প্রতিনিধিঃ চন্দনাইশের বিজিসি ট্রাস্ট এলাকায় কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সার চালক নিহত এবং তিন যাত্রী আহত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের বিজিসি ট্রাস্ট স্কুল গেটে চট্টগ্রামুখী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট- ২৪-৬৩৭১) অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় পশ্চিম এলাহাবাদ সংযোগ সড়ক দিয়ে মহাসড়কে উঠতে থাকা অটোরিক্সাটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়, কাভার্ড ভ্যানটি সড়কের পাশে হেলে পড়ে।

দুর্ঘটনায় অটোরিক্সা চালক ও ৩ যাত্রী গুরুতর আহত হয়। আহতদেরকে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সা চালক মো. রিয়াদ (২৩) কে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

চমেক হাসপাতালে ভর্তির পর ওয়ার্ডে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। রিয়াদ উপজেলার বরমা বাইনজুরি এলাকার মৃত জাহাঙ্গীর আলমের একমাত্র ছেলে।

তার মামা মো. শফি জানান, রিয়াদের ২ বোনের মধ্যে একজন বিবাহিত এবং অপর বোন এখনও লেখাপড়া করে। পরিবারের একমাত্র উপার্জনকারী রিয়াদের মৃত্যুতে গভীর সংকটে পড়বে তাঁর পরিবার।

মা শাহিন আকতার একমাত্র ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ। রিয়াদ তার মামার বাড়ি হাশিমপুর খুনিয়ার পাড়া থেকে অটোরিক্সা চালিয়ে সংসারের খরচ চালাতো।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর