আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিপিং এজেন্টস অ্যাসো. নির্বাচনে চাটগাঁর সংবাদ-এর উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ রাশেদসহ সম্মিলিত পরিষদ পূর্ণ প্যানেলে জয়ী


শিপিং এজেন্টস অ্যাসো. নির্বাচনে চাটগাঁর সংবাদ-এর উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ রাশেদসহ সম্মিলিত পরিষদ পূর্ণ প্যানেলে জয়ী

 

নিজস্ব প্রতিবেদক:

রবিবার (২ এপ্রিল) দেশের আমদানি রপ্তানি বাণিজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ অংশীদার শিপিং এজেন্টদের সংগঠন বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে বর্তমান চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান তারেক কামালের সার্বিক তত্ত্বাবধানে সংগঠনের ২৪টি পদের বিপরীতে মোট ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে জেনারেল ক্যাটাগরির ১২৭ জন ভোটারের মধ্যে ১১৮ জন ভোটাধিকার প্রয়োগ করে ১৬ জন পরিচালক নির্বাচিত করেন। এই ক্যাটাগরির ২ টি ভোট বাতিল ঘোষণা করা হয়।

অপরদিকে ১০৩ জন ভোটারের মধ্যে ৯৬ জন ভোটাধিকার প্রয়োগ করে এসোসিয়েট ক্যাটাগরির ৮ পরিচালক নির্বাচিত করেন। এই ক্যাটাগরিতেও ২টি বাতিল ঘোষণা করা হয়। নির্বাচনে বর্তমান চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফের নেতৃত্বে সম্মিলিত পরিষদ জেনারেল ক্যাটাগরিতে ১৬ টি পদের মধ্যে ১৬টিতেই এবং এসোসিয়েট ক্যাটাগরিতে ৮ টি পদের মধ্যে ৭টিতেই জয়লাভ করে। নির্বাচন কমিশনের চেয়ারম্যান তারেক কামাল গতরাতে ভোটের পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে জেনারেল ক্যাটাগরি থেকে সৈয়দ মোহাম্মদ আরিফ, সৈয়দ ইকবাল আলী (শিমুল), মোহাম্মদ ওসমান গনি চৌধুরী, এস এম মাহবুবুর রহমান, মোহাম্মদ আজফার আলী, মামুনুর রশীদ, মোহাম্মদ সাজ্জাদুর রহমান, এস এম ইনামুল হক, মোহাম্মদ মুনতাসির রুবাইয়েত, ক্যাপ্টেন সৈয়দ সোহেল হাসনাত, মোহাম্মদ আসিফ ইফতেখার হোসাইন, তানজিল আহমেদ রুহুল্লাহ, আনিস উদ্‌ দৌলা, মোহাম্মদ ইনাম উল হক, চাটগাঁর সংবাদ-এর উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ রাশেদ এবং মোহাম্মদ আলী আকবর নির্বাচিত হয়েছেন। এসোসিয়েট ক্যাটাগরিতে মোহাম্মদ রিয়াজ উদ্দীন খান, মোহাম্মদ শফিকুল আলম জুয়েল, সামশুদ্দীন আহমেদ চৌধুরী (মিনহার), মোহাম্মদ নাজমুল হক, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আসলাম, রফিকুল আনোয়ার বাবু এবং খায়রুল আলম সুজন পরিচালক নির্বাচিত হয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর