আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাফজয়ী ফুটবলার

সাফজয়ী বীর কন্যাদের সম্মাননা দিলো চট্টগ্রামবাসী


সাফজয়ী ফুটবলারদের মধ্যে যারা চট্টগ্রামের কন্যা ছিলো তাদের সম্মাননা দিয়েছে চট্টগ্রামবাসী। বুধবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের জামাল খান এলাকার ডা. হাশেম স্কয়ারে এই সংবর্ধনার আয়োজন করা হয়। ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’ শিরোনামে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
সাফজয়ী ফুটবলার রাঙামাটির ঋতুপর্ণা চাকমা, রূপনা চাকমা, খাগড়াছড়ির মনিকা চাকমা এবং জমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী।

আজাদী সম্পাদক এমএ মালেকের সভাপতিত্বে মঞ্চে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, সাবেক লায়ন জেলা গভর্নর কামরুন মালেক, আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, চিফ রিপোর্টার হাসান আকবর, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে ৫ বীরকন্যার হাতে ১ লাখ টাকা করে চেক এবং একটি সুন্দর ডিনারসেট উপহার দেওয়া হয় আজাদীর পক্ষ থেকে। এ ছাড়া মা ও শিশু হাসপাতালের পক্ষ থেকে তাদের আজীবন বিনামূল্যে চিকিৎসার ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠান শেষে সাফজয়ী নারী ফুটবলাররা রাঙামাটির উদ্দেশ্যে রওনা দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর