আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ও বাংলাদেশ টেলিভিশন শিল্পী নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরীর সাথে চট্টগ্রামের ক্ষুদে শিল্পীরা

বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা প্রশিক্ষণ একাডেমীর ঈদ পুনর্মিলনীতে শিশু নৃত্য উৎসব


অনলাইন ডেস্কঃ চট্টগ্রামের ঐতিহ্য সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোরের প্রশিক্ষণ একাডেমীর উদ্যোগে ঈদ পুনর্মিলনী শিশু নৃত্য উৎসব অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি নগরীর চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যালস্থ চিটাগাং হলি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে, একাডেমীর নৃত্যশিল্পী ও অভিভাবকদের সমন্বয়ে, সংগঠনের সাধারণ সম্পাদক সাবরিনা আফরোজার সভাপতিত্বে ও নৃত্যশিল্পী সানজিদা তালুকদারের সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী নৃত্য উৎসব অনুষ্ঠিত হয়।

পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উদযাপন উপলক্ষ্যে ঈদ পুনর্মিলনী নৃত্য উৎসব উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও বাংলাদেশ টেলিভিশন শিল্পী নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরী।

আরও পড়ুন রবীন্দ্র-নজরুল অবিচ্ছেদ্য চেতনার প্রতীক: পিল্টু

শিল্প নির্দেশনায় ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক সুভাষ দেবনাথ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য
আদ্রিতা চৌধুরী রাইতা, অশ্মিতা শর্মা রিয়া, পূজা বড়ুয়া, প্রান্তি বড়ুয়া, অনন্যা বড়ুয়া।

সভায় বক্তারা বলেন, মহান আত্মত্যাগ, আত্মসমর্পণ এবং নিজেকে উৎসর্গ করার মহিমায় উদ্ভাসিত মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহা। সংক্ষিপ্ত আলোচনা শেষে নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরী’র নৃত্য পরিচালনায় একক ও দলীয় নৃত্য পরিবেশন করেন একাডেমীর নৃত্যশিল্পীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর