আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৩৯তম ব্যাচের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রাশেদ এইচ চৌধুরীকে সভাপতি ও আইন বিভাগের রাজেশ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ ৫১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

৩৯ ব্যাচের ১ম পুনর্মিলনী পরবর্তী মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। কমিটি আগামী দুই বছর দ্বায়িত্ব পালন করবে। সভায় চট্টগ্রাম সহ দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে অবস্থানরত ব্যাচের বন্ধুরা ভার্চুয়ালি যুক্ত হয়ে মতামত প্রদান করেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি রাশেদ এইচ চৌধুরী বর্তমানে জাতীয় দৈনিক বণিক বার্তার চট্টগ্রাম বিভাগের প্রধান এবং সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট, ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত।

কমিটি আগামীতে ব্যাচের পুনর্মিলনী আয়োজন ছাড়াও বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ডে অংশ নেবে। পাশাপাশি চবি ৩৯ ব্যাচের বন্ধুদের বিভিন্ন সংকটময় সময়ে পাশে দাঁড়ানো ছাড়াও প্রাত্যহিক জীবনের নানান পারস্পরিক সহযোগিতায় এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন নবনির্বাচিত কমিটির সদস্যরা।

তথ্যসূত্র: পূর্বকোণ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর