আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপে টিকে থাকতে রাতে মাঠে নামছে ব্রাজিল


স্পোর্টস ডেস্ক

নকআউট পর্বে যেতে হলে আজকের ম্যাচ ব্রাজিলের জন্য মহাগুরুত্বপূর্ণ। হেরে গেলে ‘ডি’ গ্রুপের অন্য ম্যাচে ডমিনিকান রিপাবলিকের বিপক্ষে ইতালিকে হারতে হবে ছোট ব্যবধানে, তবেই শেষ ষোলোর টিকিট পাবে নেইমার জুনিয়রের উত্তরসূরিরা। তবে এটা কাগজে-কলমে সম্ভাবনা হলেও, বাস্তবে অসম্ভবই! তাই অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ মিশনে টিকে থাকতে আজ নাইজেরিয়া অনুর্ধ্ব-২০ দলের বিপক্ষে জয়ের বিকল্প নেই ব্রাজিল অনুর্ধ্ব-২০ দলের।

‘ডি’ গ্রুপে এখন ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে নাইজেরিয়া। ৩ পয়েন্ট করে আছে দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিল ও ইতালির নামের পাশে। গোল ব্যবধানে এগিয়ে থাকায় ইতালির চেয়ে এগিয়ে ব্রাজিল। ব্রাজিলের গোল ব্যবধান ৫ হলেও ইতালির গোল ব্যবধান ৩।

নাইজেরিয়ার বিপক্ষে হারলে ব্রাজিলের নকআউটে যাওয়ার সম্ভাবনা ক্ষীণ হয়ে আসবে। জিতলে ব্রাজিলের পয়েন্ট হবে নাইজেরিয়ার সমান। সেক্ষেত্রে গোল ব্যবধানে ইতালি কিংবা নাইজেরিয়ার চেয়ে এগিয়ে থাকলে ব্রাজিলের আর কোনো সমীকরণের দিকে তাকাতে হবে না। তখন ‘ডি’ গ্রুপ থেকে দ্বিতীয় স্পটের জন্য লড়াইটা হবে নাইজেরিয়া ও ইতালির মধ্যে।

যেভাবে দেখবেন খেলা-

ম্যাচটি সরাসরি দেখা যাবে সনি টেন থ্রি এইচডি (SONY TEN 3HD), সনি লাইভ( Sony LIV) ও ফিফা প্লাসে (fifaplus) এ। সবগুলো চ্যানেলেই ম্যাচটি দেখা যাবে সম্পূর্ণ ফ্রি’তে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর