আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

৬ জানুয়ারি মাঠে গড়াচ্ছে বিপিএল


চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার লড়াই দিয়ে আগামী ৬ জানুয়ারি মাঠে গড়াচ্ছে বিপিএল। টুর্নামেন্টের নবম আসরের দুই দিন আগে টিকেটের দাম নির্ধারণ করেছে বিসিবি। বিক্রি শুরু হচ্ছে আগামীকাল থেকে। আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টিকেট প্রাপ্তির স্থান ও মূল্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বনিম্ন দুইশ টাকায় দেখা যাবে বিপিএলের এই আসরের ম্যাচগুলো। প্রতিদিন দুইটি করে ম্যাচ হবে। এক টিকিটেই দেখা যাবে দুই খেলা।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারিত হয়েছে দুইশ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ড তিনশ, ক্লাব হাউজ (শহীদ মুশতাক অ্যান্ড ও শহীদ জুয়েল স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারিত হয়েছে পাঁচশ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডে বসে ম্যাচ উপভোগ করতে গুণতে হবে ১ হাজার ৫০০ টাকা।

বিপিএলের এবারের আসরের টিকিট বিক্রি শুরু হবে আগামীকাল ৪ জানুয়ারি থেকে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পাশে টিকিট বুথে। উদ্বোধনী ম্যাচে শুক্রবার বেলা আড়াইটায় মাঠে গড়াবে ম্যাচটি।

দিনের অপর ম্যাচে সন্ধ্যা সোয়া ৭ টায় লড়বে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। আপাতত ঢাকা পর্বের টিকিট সংক্রান্ত তথ্য জানিয়েছে বিসিবি। ৬ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত ঢাকায় প্রথম অংশ চলবে।

এরপর ১৩ থেকে ২০ জানুয়ারি পর্যন্ত চলবে চট্টগ্রাম পর্ব। ফের ঢাকায় ফিরে ২৩ ও ২৪ জানুয়ারি খেলা মাঠে গড়াবে। ২৭ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে সিলেট পর্ব। এরপর ৩ ফেব্রুয়ারি থেকে টুর্নামেন্টের বাকি অংশ ঢাকাতেই অনুষ্ঠিত হবে।

তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর