আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

‘বিএনপি ব্যস্ত ছিল সমালোচনায়, প্রধানমন্ত্রী করোনা নিয়ন্ত্রণে’


স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনার সময় বিএনপি-জামায়াত মানুষের পাশে না থেকে সরকারের সমালোচনা করেছে। বিএনপি তখন কোন কাজে সহায়তা করেনি। তারা মানুষকে আর্থিক সাহায্য না দিয়ে ভ্যাকসিন ও অর্থনীতি নিয়ে সমালোচনা করেছেন। আজ শনিবার  (৩১ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জ গড়পাড়া শুভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলা, মানিকগঞ্জ সদর এবং পৌর ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনার সময় পৃথিবীতে প্রায় ৭০ লাখ লোক মারা গেছে। অর্থনীতি বিপর্যস্ত হয়েছে। বাংলাদেশের অর্থনীতিও ক্ষতিগ্রস্ত হয়েছে। যুক্তরাষ্ট্রে ১২ লাখ, ভারতে ৬ লাখ লোক মারা গেলেও বাংলাদেশে মাত্র ৩০ হাজার লোক মারা গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপ ও নেতৃত্বে করোনা মোকাবিলা করা হয়েছে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়ে সফল হয়েছেন। এবার তিনি স্মার্ট বাংলাদেশ চাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীদের স্মার্ট নাগরিক হতে হবে।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এমএ সিফাত কোরাইশী সুমনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার সরকারসহ আরও অনেকেই।

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর