আজ ১২ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায় বিএনপি : আমিনুল ইসলাম


সাতকানিয়া প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বিএনপি জামায়াতের অতীত কর্মকাণ্ড প্রমাণ করে তারা রাষ্ট্রের বন্ধু নয়। ক্ষমতা কিংবা ক্ষমতার বাইরে থেকে তারা প্রতিনিয়ত রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত ছিল। বর্তমানেও তাদের চরিত্রের কোন পরিবর্তন হয়নি। ষড়যন্ত্রের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। কিন্তু তারা সফল হবে না বুঝতে পেরে নানাভাবে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। অরাজক পরিস্থিতি সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি।

শনিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীহাটে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম আমিন আরও বলেন, ২০০১ সাল পরবর্তী বিএনপি-জামাত জোট সরকারের সময় এবং ২০১৩ সালে যুদ্ধপরাধীদের রায়ের পরে সাতকানিয়া লোহাগাড়ার মানুষ তাদের নগ্ন হিংস্রতা দেখেছে। তাদের তাণ্ডবের ভয়বহতা এই অঞ্চলের মানুষ কোনদিন ভুলবেনা। বিএনপি জামায়াত এদেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়। আমরা এদেশের সর্বসাধারণকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে চাই। দেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার মত বলিষ্ঠ নেতৃত্বের বিকল্প বাংলাদেশে তৈরি হয়নি।

আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেবের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চন্দনাইশ-সাতকানিয়ার সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহাম্মদ ইদ্রিস, সদস্য মোস্তাক আহমদ আঙুর, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন সিদ্দিক, হাজী দেলোয়ার হোসেন, সাইফুদ্দিন হাসান চৌধুরী শাহী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, এম হোসেন কবির।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের দলীয় চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর