আজ ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএম ডিপো আন্ত: ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত


মুহাম্মদ এনামুল হক মিঠু

ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল, মোবাইল গেমস ছেড়ে খেলার মাঠে চল’ এই প্রতিপাদ্যে বহুল আলোচিত সনামধন্য স্মার্ট গ্রুফের বি এম ডিপোতে অনুষ্ঠিত হয়েছে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান।

বুধবার (২৪ জানুয়ারি ) রাতে বি এম ডিপোর স্টাফ কোয়ার্টার ইয়ার্ড প্রাঙ্গনে এই খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সর্বমোট ৩৪টি টিম দীর্ঘ ২ মাস খেলায় অংশ গ্রহন করে ফাইনাল খেলছে ইঞ্জিনিয়ারিং ক্লাব এবং টিবি ক্লাব এবং এই দুই টিমের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে “টিবি ক্লাব”। অনুষ্ঠানে ডিপোর নির্বাহী পরিচালকের ক্যাপ্টেন মাঈনুল আহসানের সুন্দর ও দক্ষ পরিচালনা সহ তাঁর সভাপতিত্বে স্মার্ট গ্রুফের অঙ্গ প্রতিষ্টান বি এম ডিপোর পরিচালক তারেকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং বিজিতদেরকে রানারআপ ট্রফি তুলে দেন।

বক্তারা বলেন, ডিপোতে অপারেশন ডিপার্টমেন্ট সহ প্রায় সব ডিপার্টমেন্টের লোকজন অত্যন্ত পরিশ্রম করেন। আর এই পরিশ্রমের পাশাপাশি কতৃপক্ষের এই টুর্ণামেন্টের আয়োজন সবার মনে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হবে এবং কাজের আগ্রগতিতে সহায়ক হবে বলে আশা ব্যক্ত করেন। পুরো খেলায় যেন দর্শকরা মুহুর্মুহ আনন্দ উপভোগ করেছিল। বি এম ডিপোতে আগে বিভিন্ন পিকনিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণী সভা হলেও কতৃপক্ষের সহযোগিতায় ডিপোর সুন্দর পরিবেশ অটুট রাখার লক্ষ্যে খেলাধুলায় এটাই প্রথম টুর্ণামেন্টের আয়োজন করে চমক সৃষ্টি করেছেন ডিপোর নির্বাহী পরিচালক ক্যাপ্টেন মাঈনুল আহসান। ক্যাপ্টেন মাঈনুল আহসান বলেন, আমি আশাকরি এই আয়োজন সকল ডিপার্টমেন্টের ঝিমিয়ে পড়া প্রাণ শক্তিকে সঞ্জীবনী সুধায় সিক্ত করবে এবং আগামীতে আরও চমৎকার অনুষ্ঠানের আয়োজন হবে বলে ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র ডিপোর উপর উপ-মহাব্যবস্হাপক, মহাব্যবস্হাপক, ব্যবস্হাপক, সহ এডমিন ডিপার্টমেন্ট প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর