আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বেস্ট ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী সম্পন্ন


সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন বেস্ট ব্লাড ব্যাংকের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার সাতকানিয়া কাঞ্চনায় এক হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আরমান হোসাইনের সভাপতিত্বে ও গিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী। এতে বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ শামসুল আরেফিন নওশাদ এবং নাতে রাসূল (সাঃ) পেশ করেন শিল্পী ওয়াহেদুল ইসলাম।আলোচনা সভা,রক্তের গ্রুপ নির্ণয়,চট্টগ্রামের বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা সনদ প্রদান ও নতুন কমিটি ঘোষণার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।অনুষ্ঠানে জোবাইর বিন জিহাদী কে সভাপতি এবং আব্দুল হামিদ কে সেক্রেটারি করে আগামী দুই বছরের জন্য ২০ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেস্ট ব্লাড ব্যাংকের উপদেষ্টা মন্ডলীর সভাপতি নুরুল আলম,উপদেষ্টা সাইফুল ইসলাম, আব্দুল আউয়াল,সভাপতি আরমান হোসাইন,সাঃ সম্পাদক আব্দুল হামিদ,পরিচালক জোবাইর বিন জিহাদী,অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম,প্রকাশনা সম্পাদক বোরহান উদ্দিন,অফিস সম্পাদক বাহাদুর,সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান,মহিলা বিষয়ক সম্পাদিকা রাজিয়া সোলতানা ,সমাজসেবক সাজ্জাদুর রহমান,আব্দুল করিম, ডা. ইউনুচ রেজাউল, নওশাদ, তারেক, মিনহাজ, ফারুক প্রমুখ।

এছাড়াও মিডিয়া ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন বেসরকারি টেলিভিশন বিজয় টিভির প্রতিনিধি মোহাম্মদ নাসির, দেশচিন্তা পত্রিকার সম্পাদক ইমরান সোহেল, দেশ চিন্তার বার্তা সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর