আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ মৌলভীবাজারে বিট পুলিশিং’র সভা অনুষ্ঠিত


সৈয়দ শিবলী ছাদেক কফিল:

চট্টগ্রামের আনোয়ারা সার্কেল (আনোয়ারা, চন্দনাইশ ও বাঁশখালী) সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুল ইসলাম বলেছেন, রমজানের পবিত্রতা রক্ষার্থে সমাজে মাদক, অসাধু ব্যবসায়ী, অসামজিক কার্যকলাপ বন্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। ব্যবসায়ীদের অধিক মুনাফা না করে দ্রব্যমূল্য স্থিতিশীল রেখে মূল্য তালিকা প্রদর্শিত করে ব্যবসা পরিচালনার আহবান জানান।

মাদাকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে মাদকসেবী মাদক করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এ শ্লোগান নিয়ে উপজেলার বরকল মৌলভী বাজার চত্বরে এক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরমা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) কামরুল ইসলাম। এস আই ইখতেয়ার ও নুরুল ইসলামের সঞ্চলনায় সমাবেশে আলোচনায় অংশ নেন- ব্যবসায়ী নেতা মাস্টার জসীম উদ্দীন, মাহমুদুল হাসান, সুবল কুমার দেব, মাওলানা আবদুল মোবিন, মো. জসীম উদ্দীন প্রমুখ ব্যবসায়ী প্রতিনিধি ও বিট পুলিশিং নেতৃবৃন্দ।

সমাবেশে বরকল মৌলভীবাজার ব্যবসায়ী সমিতি, কালিরহাট ব্যবসায়ী সমিতি, সাতঘাটিয়া পুকুরপাড় ব্যবসায়ী সমিতি, বরমা ধামাইরহাট ব্যবসায়ী সমিতির নেতৃবন্দ, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর