আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বরকল এস. জেড উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী- ২০২২ এর লোগো উম্মোচন, ব্যানার উত্তোলন ও রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করছেন বিদ্যালয়ের ৭১তম ব্যাচের প্রাক্তন ছাত্র বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জনু।

বরকল এস.জেড উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনীর তারিখ ঘোষণা


বরকল এস.জেড উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী—২০২২ অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) বিকাল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে পুনর্মিলনীর লোগো উম্মোচন, ব্যানার উত্তোলন ও রেজিষ্ট্রেশন বুথের উদ্বোধন করেছেন বিদ্যালয়ের ৭১তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জনু। ‘এসো মাতি প্রাণের উৎসবে সৌরভে’ এই প্রতিপাদ্য নিয়ে এবারের পুনর্মিলনীর আয়োজন করা হবে।

পুনর্মিলনীর প্রস্তুতিমূলক এই অনুষ্ঠানে আগামী ২১ জানুয়ারী ২০২৩ শনিবার দিনব্যাপী কর্মসূচীর মধ্য দিয়ে প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী—২০২২ উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয় এবং সকলের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতা ও অংশগ্রহণের ভিত্তিতে একটি সুন্দর ও সফল অনুষ্ঠান উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ৮৪তম ব্যাচের ছাত্র আরিফ মঈনুদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ৮৫তম ব্যাচের ছাত্র আকতার ফারুক, ৮৮তম ব্যাচের ছাত্র ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরহাদ হোসেন, ৯২তম ব্যাচের জাবেদ মোহাম্মদ গাউস মিল্টন, প্রকৌশলী নাজিম উদ্দীন, ৯৪ তম ব্যাচের এ কে এম আবু ইউসুফ, ৯৫ তম ব্যাচের ইশতিয়াক মাহমুদ ফরহাদ, নিজাম উদ্দিন চৌধুরী, ৯৬ তম ব্যাচের প্রেসিডেন্ট স্কাউট মঈনুদ্দিন জুয়েল, গোলাম সরওয়ার পেয়ারু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এক্সিকিউটিভ কমিটির সদস্য গাজী বোরহান উদ্দিন, ফয়সাল নিজাম সজীব, রিকন, হিলটন, আতিকুল্লা খান, ফরহাদ হোসেন, আলাউদ্দিন, মো. সাইফুদ্দীন, ইয়াসিন আরাফাত হিমেল, ডিএসডি তৌফিকুল ইসলাম চৌধুরীসহ এক্সিকিউটিভ কমিটির অন্যান্য সদস্য ও বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন
শিক্ষার্থীরা।
বার্তা প্রেরক:
স্বাক্ষরিত
ইসতিয়াক মাহমুদ ফরহাদ
ছবির ক্যাপশন: বরকল এস. জেড উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের
পুনর্মিলনী—২০২২ এর লোগো উম্মোচন, ব্যানার উত্তোলন ও

রেজিষ্ট্রেশন বুথ উদ্ভোধন করছেন বিদ্যালয়ের ৭১ ব্যাচের প্রাক্তন
ছাত্র বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জনু।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর