আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ছবি: প্রথম আলো

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি লায়ন্স ক্লাবের অনুষ্ঠান


অস্ট্রেলিয়ার সিডনিতে মহান বিজয় দিবস উদ্‌যাপন করেছে দেশটির বাংলাদেশি লায়ন্স ক্লাব সিডনি দক্ষিণ শাপলা শালুক লায়ন্স ক্লাব। গত ১৯ ডিসেম্বর সিডনির প্যারাম্যাটায় সংগঠনের সদস্য ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে বিজয় উৎসব এবং বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্যারাম্যাটার সিটি মেয়র ডনা ডেভিস প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে ডেপুটি মেয়র সামির পাণ্ডে উপস্থিত ছিলেন। মূল আয়োজনের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন ও মুক্তিযুদ্ধের শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর শুভেচ্ছা বক্তব্যের পর সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও আর্থিক প্রতিবেদন তুলে ধরা হয়। সংগঠনটির বিভিন্ন কার্যক্রমের মধ্যে রয়েছে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আর্থিক ও চিকিৎসাসেবা প্রদান, ক্ষুধার্তদের জন্য খাদ্য সরবরাহ, চোখের চিকিৎসা প্রদান, বন্যার্তদের সাহায্য, গৃহায়ণ, পারিবারিক নির্যাতন রোধে সচেতনতা গড়ে তোলা, মৃতের সৎকার ব্যবস্থাসহ আরও কিছু কার্যক্রম।অনুষ্ঠান শেষে সবাইকে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন এবং অস্ট্রেলিয়ায় বাংলাদেশি বৃদ্ধদের জন্য নার্সিং হোম প্রতিষ্ঠার আশা ব্যক্ত করেন সংগঠনের সভাপতি চিকিৎসক মইনুল ইসলাম।

তথ্যসূত্র: প্রথম আলো


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর