আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশের রাউলিবাগ বায়তুল আমান মাদরাসায় পুরস্কার বিতরণ সম্পন্ন


চন্দনাইশ সংবাদদাতা: চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নস্থ রাউলিবাগ বায়তুল আমান ইবতেদায়ি মাদরাসায় বর্ণিল আয়োজনে অভিভাবক সমাবেশ এবং বার্ষিক শ্রেণি কার্যক্রম, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

২৫ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদরাসার সভাপতি ও পরিচালক আলহাজ্ব মো. আবদুল খালেক সওদাগর। প্রধান বক্তা ছিলেন বান্দরবান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. নুরুল আবছার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন মাদরাসার সহ-সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, শিক্ষানুরাগী সদস্য আবু তাহের মিয়া, মো. সাদেকুল ইসলাম, মো. বাবুল মিয়া, আব্দুল্লাহ আল মামুন রিয়াদ, হাজ্বী মো. নুরুল ইসলাম সওদাগর, রহমত মাঝি, মো সোহেল প্রমুখ। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ হোসাইন। শিক্ষিকদের মধ্যে বক্তব্য রাখেন শারাবান তাহুরা নিপা, মাওলানা ওসমান শাহাদাত, মরতুজা বেগম, মায়মুনা আক্তার, এনামুল হক প্রমুখ। এতে ১৪ টি ইভেন্টে ৪২ টি পুরস্কার বিতরণ করা হয়।

সভায় বক্তারা বলেন, আলোকিত জাতি ও স্মার্ট বাংলাদেশ গড়া এবং মানব সম্পদ তৈরি করার জন্য এ প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শিক্ষাই জাতির মেরুদন্ড। মানসম্মত শিক্ষাই জাতিকে এগিয়ে নিয়ে যাবে। এরই লক্ষ্যে আধুনিক ও দ্বীনি শিক্ষার জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান রাউলিবাগ বায়তুল আমান ইবতেদায়ি মাদরাসা প্রতিষ্ঠা করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর