আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মোবাইল কোর্ট পরিচালনা করেন সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

কেরানীহাটে আশশেফা ও এলাইট হাসপাতালকে অর্থদণ্ড


সাতকানিয়া প্রতিনিধি: সাতকানিয়া কেরানীহাটে আশশেফা হাসপাতালকে স্বাস্থ্যহানিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় ৫০ হাজার টাকা এবং এলাইট হাসপাতাল (প্রাঃ) লি. কে লাইসেন্সের শর্তাবলি ভঙ্গের অপরাধে মেডিক্যাল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এর আওতায় ৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করেন সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

এছাড়া গাড়ির রেজিস্ট্রেশন না থাকায় একটি সিএনজি অটোরিক্সার মালিককে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় ১০ হাজার টাকাসহ সর্বমোট ৬৫ হাজার টাকা জরিমানা করেন।

এসময় অভিযোগ দায়েরকারী হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ এ আর রায়হান ছিদ্দিকী। মোবাইল কোর্টে আইনানুগ সহযোগিতা করেন র‌্যাব-১৫ এর সদস্যবৃন্দ এবং উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ।

সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী জানান, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর