আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

র‌্যাব নিউজ

টাকার জন্য চা দোকানিকে জবাই করে হত্যা, গ্রেপ্তার ১


পাওনা টাকার জন্য গভীর রাতে চা দোকানি ইয়াছিন আলী তার পূর্ব ব্যবসায়ীক পার্টনার জাকির হোসেন হত্যা করেছে। আজ রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোস্তাক মোর্শেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

গত বুধবার (৩১ আগস্ট) সকালে ইয়াসিন আলী নামের এক চা বিক্রেতার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি পৌরসভার সুলতানপুর এলাকার বাসিন্দা এবং সদর উপজেলা পরিষদের সামনে চা বিক্রি করতেন। ওই দিন রাতে নিহতের স্ত্রী আকলিমা খাতুন বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, হত্যাকাণ্ডের প্রধান আসামি জাকির হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারকৃত জাকির হোসেন খুলনা শহরের বাচ্চু শেখের পুত্র। সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল তিনি।

চা দোকানী ইয়াছিন আলী ভিকটিমের পূর্ব ব্যবসায়িক অংশীদার। ব্যবসার সুবাদে খুনি ভিকটিমের কাছে ২০ হাজার টাকা পেতো বলে জানায়। কয়েকবার তাগিদ দেওয়া সত্বেও টাকা পরিশোধ করতে পারেনি চা দোকানি ইয়াছিন। যে কারণে অভিযুক্ত জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে গত ৩০ আগস্ট রাত ৯টার দিকে বাইপাস সড়কে ঘর উঠানোর কাজ করার কথা বলে নিয়ে আসে ইয়াছিন আলীকে। রাত গভীর হলে সুযোগ বুঝে রাত আনুমানিক ১২টার দিকে ইয়াছিনের গলায় দা দিয়ে কোপ দেয়। ইয়াছিন আলী মাটিতে পড়ে গেলে তখন এলোপাতাড়ি কুপিয়ে ইয়াছিনের শরীর হতে মস্তক আলাদা করে অভিযুক্ত জাকির হোসেন। পরবর্তীতে মাথাবিহীন মরদেহ টেনে রাস্তার পার্শ্বে পানিতে ফেলে দেয়। ঘটনাস্থল থেকে আনুমানিক ১ কিলোমিটার দূরে ব্রিজের নিচে ডোবার মধ্যে মাথা লুঙ্গি দিয়ে পেঁচিয়ে বস্তাবন্দি করে পানিতে ডুবিয়ে দেয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর