আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

চন্দনাইশ বরমায় কম্বল বিতরণ

চন্দনাইশের বরমা ইউনিয়নের সম্প্রতি (গত শুক্রবার) রাউলিবাগ বায়তুল আমান ইবতেদায়ি মাদরাসায় ঢাকাস্থ এসরোটেক্স গ্রুপের প্রতিষ্ঠান এসরোকেয়ার-এর সৌজন্যে কমল মিয়া চৌধুরী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বান্দরবান সরকারি কলেজের উপাধ্যক্ষ আলহাজ্ব প্রফেসর মো. নুরুল আবছার চৌধুরী। মাদরাসার সুপার মাওলানা দিদারুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, বরমা প্রাথমিক বিদ্যালয় এসএমসি সহ-সভাপতি মাষ্টার জসীম উদ্দীন, মাদরাসার পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. তাহের মিয়া, আমিলাইশ ইউপি সচিব পলাশ পাল, সাতঘাটিয়া ব্যবসায় সমিতির সেক্রেটারি সুবল দেব। এতে মাদরাসা শিক্ষার্থীসহ প্রায় অর্ধশত গরীব শীতার্তদের মাঝে এসরোকেয়ারের সৌজন্যে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা গরীব ও দুঃস্থদের শীত নিবারণসহ আর্থসামাজিক উন্নয়নে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার জন্য ধনীদের প্রতি অনুরোধ জানান। এরপেওে মাইগাতা শাহ মজিদিয়া ইসলামী কমপ্লেক্স (মাদরাসা) প্রাঙ্গনে ঢাকাস্থ এসরোটেক্স গ্রুপের প্রতিষ্ঠান এসরোকেয়ার -এর সৌজন্যে গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন। প্রধান আলোচক ও সংবর্ধিত অতিথি ছিলেন বরমা ডিগ্রি কলেজের নবাগত অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। মাদরাসার সুপার মাওলানা আলহাজ্ব আবদুল মজিদের সভাপতিত্বে ও সৈয়দ শিবলী ছাদেক কফিলের পরিচালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অনুষ্ঠানের অন্যতম ব্যবস্থাপক আ ক ম মোজাম্মেল হক খান, ইউপি প্যানেল চেয়ারম্যান মো. আবু জাফর, নবনির্বাচিত ইউপি সদস্য শাখাওয়াত হোসেন টিপু, বরমা কলেজের শিক্ষক কাজী মাহমুদুর রহমান, ধামাইরহাট জামে মসজিদের খতিব মাওলানা মো. আহমদ হোসেন, সমাজ সেবক আজিজুল ইসলাম ও শিক্ষানুরাগী রাজীব আচার্য্য। অনুষ্ঠানে বিভিন্ন মাদরাসা-এতিমখানার শিক্ষার্থীসহ অর্ধশতাধিক গরীব শীতার্তদের মাঝে এসরোটেক্স গ্রুপের সৌজন্যে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের প্রতিবেশি গরীব অসহায়রা আমাদের সামাজিক বন্ধু। দুঃসময়ে তাদের পাশে দাড়ানো আমাদের নাগরিক ও সামজিক দায়িত্ব। গরীব অসহায়দের সহায়তার জন্য ভিত্তবানদের প্রতি বক্তারা আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর