আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সোনাকানিয়া ৫নং ওয়ার্ডের হাতিয়ারকুলে মটর সাইকেল প্রতীকের অফিস উদ্বোধন

মোঃ রিফাত: আসন্ন সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিন চৌধুরী তথা-মটর সাইকেল এর নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩১জানুয়ারি) বিকাল ৫টা দিকে সোনাকানিয়া ৫নং ওয়ার্ডের হাতিয়াকুল এলাকায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মটর সাইকেল প্রতীকের এই নির্বাচনী অফিস উদ্বোধন করেন সেলিম উদ্দিন চৌধুরী সহ তার সমর্থকরা।

অফিস উদ্বোধন করে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনোয়ার হোসেন মেম্বার,

প্রধান অতিথি ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার আবুল কাশেম চৌধুরী,

সোনাকানিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সঞ্চালনায় বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন নুরুল কবির চৌধুরী,আব্দুল কাদের,শেখ আহমদ,
সহ আরো অনেকেই।

এছাড়াও এলাকার প্রবীণ আওয়ামীলীগ নেতা আলম সাহেব, আহমদ কবির, যুবলীগ নেতা গফুর,আমিন,মুরব্বিসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা আরো বলেন সেলিম চেয়ারম্যান হলে সহজেই এলাকার উন্নয়ন হবে এবং শিক্ষিত মানুষকে চেয়ারম্যান নির্বাচিত করলে আগামীর প্রজন্ম সঠিক পথে পরিচালিত হবে। তাই আগামী ০৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সোনাকানিয়া ইউপির নির্বাচনে মটর সাইকেল ভোট দিয়ে এলাকার বিভিন্ন উন্নয়ন ও যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করার সুযোগ দিবেন।

চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিন চৌধুরী বলেন, আপনারা যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন আমি সোনাকানিয়া ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। এবং আমি চেয়ারম্যান নির্বাচিত হলে যেকোনো সেবা নিতে টাকার প্রয়োজন হবেনা এবং হয়রানির শিকার হতে হবেনা।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর