আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দেবাশীষ পাল দেবুর হুইল চেয়ার হস্তান্তর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ১০ জানুয়ারি সকাল ১১ টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল রোগীদের সেবা গতিশীল করার লক্ষ্যে হুইল চেয়ার হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করা হয়।

হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি রেজাউল করিম আজাদ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ জাবেদ আবছার চৌধুরী, জয়েন্ট ট্রেজারার এসএম কুতুবউদ্দিন, পরিচালক প্রশাসন ডাক্তার নুরুল হক, উপ-পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন ও ডাক্তার আশরাফুল করিম ।

এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আজম, সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, মহানগর ছাত্রলীগ সহ সম্পাদক মোঃ কাজী আরিফ, রতন দাস,যুবলীগ নেতা মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ টিপু, মোহাম্মদ মনির, মোহাম্মদ জয় বাদশা,ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শোয়েব, বন্দর থানা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল সাদ্দাম, যুবলীগ নেতা বিভু দেবনাথ, মোহাম্মদ ঝুমা, কৌশিক রায়, মোহাম্মদ আজাদ, আরফাত রাহাত, মোহাম্মদ জীবন, মোঃ মোবারকুল ইসলাম, মোহাম্মদ সাব্বির সহ প্রমুখ।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মানবিক যুবলীগের স্বপ্নদ্রষ্টা শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে সারা বাংলাদেশে মানবিক যুবলীগ কাজ করে যাচ্ছে। আগামীতে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে যুবলীগের সকল নেতাকর্মীরা মাঠে কাজ করে যাবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে উপস্থিত নেতৃবৃন্দ চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালনা পর্ষদকে কে সঙ্গে নিয়ে নবনির্মিত ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর