আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

গারাংগিয়া সোনাকানিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


মোঃ রিফাত

সাতকানিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গারাংগিয়া সোনাকানিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।১৬ জুন, সকালে বিদ্যালয়ের হলরুমে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার আবু সুফিয়ানের সভাপতিত্বে সহকারী শিক্ষক বিবেক বড়ুয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী, প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, জাতি ও দেশ গঠনে আগামী দিনে শিক্ষার্থীরা অনন্য অবদান রাখতে সক্ষম হবে। মাননীয় প্রধানমন্ত্রী এদেশের শিক্ষাখাতে এক অনন্য অবদান রেখেছেন, যা সারা বিশ্বে প্রশংসিত। শিক্ষার আলো তোমরাই ছড়িয়ে দিবে নবদিগন্তে। নৈতিক শিক্ষা অর্জনের মাধ্যমে তোমাদের আদর্শিক নাগরিক হতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাকানিয়া ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনোয়ার হোছেইন চৌধুরী, বর্তমান ইউপি সদস্য আব্দুল কাদের চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন। বিদায়ী ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ ইমন, মোঃ সাইমন, মো জোবায়ের, তানিশা আক্তার শামীমা আক্তার ও চুমকি বড়ুয়া। এসময় বিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম, নিবুরানি বড়ুয়া, খুরশিদা বেগম, মৈত্রী বড়ুয়া, বিনা বড়ুয়া, মাওলানা ইউনুস, নেজাম উদ্দীনসহ অভিভাবক,শিক্ষার্থী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্কুলের ২০১৪ ব্যাচের শিক্ষার্থী, বিপুল বড়ুয়া, মোঃ ফোরকান, দেলোয়ার, নুরুল কবির, প্রকাশ বড়ুয়া, মোঃ আকিব,রবিন,চানা বড়ুয়া, আব্দুর রহমান, মোঃ জুনাইদ,নয়ন বড়ুয়া,নিশান বড়ুয়া,ছাকিব চোধুরী,হেলাল উদ্দিন, লিজা বড়ুয়া,রিমা বড়ুয়া, এফসি বড়ুয়া,রিমা বড়ুয়া বৃষ্টি, পম্পি বড়ুয়া,
মিলে প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের জন্য ৪০ হাজার টাকা অনুদান দেন। ভবিষ্যতেও নিজেদের প্রতিষ্ঠানের উন্নয়নের স্বার্থে যে কোনো মুহূর্তে পাশে থাকার ঘোষণা দেন শিক্ষার্থীরা।পরিশেষে অত্র বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের প্রতি আকুল আবেদন,আপনারা যে যেখানে আছেন সবাই আমাদের প্রাণের বিদ্যালয়ের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন।

পরে বিদায়ী পরীক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর