আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বিএম ডিপোর ভয়াবহ দুর্ঘটনায় আহত রোগীদের চিকিৎসা সেবায় রিহ্যাব এর পক্ষ থেকে ওষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদান


নিজস্ব প্রতিনিধি

সীতাকুন্ড বিএম কন্টেইনার ডিপোর ভয়াবহ দুঘটনায় আহত রোগীদের চিকিৎসা সেবায় রিহ্যাব এর পক্ষ থেকে প্রয়োজনীয় ওষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়। রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের নেতৃবৃন্দ ৮ জুন সকাল ১০:০০ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: শামীম আহসান (এমপিএইচ) ও চট্টগাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এবং চট্টগ্রাম মেডিকেল কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্য ডা. সেলিম আক্তার চৌধুরীর হাতে ওষুধ সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে জনাব আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, দেশের যে কোন দুর্যোগে রিহ্যাব সবসময়ই দেশ ও জাতির সেবায় এগিয়ে এসেছে। এর আগেও ২০১২ সালে অগ্নিদগ্ধ মুমূষ রোগীদের অত্যাধুনিক চিকিৎসা প্রদানের সহায়তায় চমেক এর বাণ ইউনিটে রিহ্যাব এর পক্ষ থেকে ১২টি অত্যাধুনিক ট্রাই ফাংশনাল বেড প্রদান করেছে। এবারেও সীতাকুন্ডের ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডে আহত রোগীদের সেবা প্রদানে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে।

এসময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: শামীম আহসান (এমপিএইচ) রিহ্যাব এর সকল মানবিক কর্মকান্ডের ভয়সী প্রশংসা করেন এবং রিহ্যাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ আলহাজ ইঞ্জি.

মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, রিজিওনাল কমিটির সদস্য জনাব নাজিম উদ্দিন, জনাব এ এস এম আবদুল গাফফার মিয়াজী, জনাব মিজানুর রহমান, রিহ্যাব সদস্য জনাব রেজাউল করিম, জনাব আশীষ রায় চৌধুরী ও জনাব লায়ন জি. কে লালা প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর