আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়া-লোহাগাড়ায় মহিলা আওয়ামিলীগ এর প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল


নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়া-লোহাগাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সাতকানিয়া-লোহামহিলা আওয়ামিলীগ এ কর্মসূচীর আয়োজন করে। মঙ্গলবার সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা পরিষদের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ এর কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। সমাবেশ শেষে সাতকানিয়া উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

 

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামিলীগ এর কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামিলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া উপজেলা মহিলা আওয়ামিলীগ এর সভাপতি হাসিনা মমতাজ, লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক জেসমিন আক্তার সহ-সভাপতি কহিনুর আক্তার,জান্নাতুল ফেরদৌস বকুল, মহিলা নেত্রী নারগিস আক্তার মুন্নী, হামিদা বেগম, সুলেখা বড়ুয়া, নিলুপা আক্তার,আফরোজা আক্তার শারমিন,জিনিয়া আক্তার, নুর নাহার,হাসিনা আক্তার, ফরিদা ইয়াসমিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর