আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পশ্চিম কাটগড় শহীদ ইউনুস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতা চৌধুরীর বিদায় ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল উদ্দীনকে বরণ 


সাতকানিয়া প্রতিনিধিঃ

পশ্চিম কাটগড় শহীদ ইউনুস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতা চৌধুরীর বিদায় ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল উদ্দীন সাহেব কে বরণ অনুষ্টানে বিদ্যালয়ের পরিচালনা কমিটির পক্ক থেকে উপস্থিত ছিলেন কালিয়াইশ ইউনিয়ন আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক ও বিদয়ালয় পরিচালনা কমিটির সভাপতি মোং হুমায়ুন কবির,পশ্চিম কাটগড় ১নং ওয়াডের আওয়ামীলীগের সভাপতি মোং আন্নর আলী,মোং আকতার,মোং ইব্রাহিম,সিনিয়র শিক্ষক কাজল ভট্টাচার্য, মোহাম্মদ আখতার,পলি চক্রবর্তী, অর্পিতা চৌধুরী,উম্মে নাজমা নীলা,সায়হাম আকতার চৌধুরী। মিতা চৌধুরী দীর্ঘ ২৭ বছর উক্ত বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসর জনিত বিদায় ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ জামাল উদ্দীন কে ক্রেস্ট ও উপহার প্রদান করে বরণ করা হয়।

ইব্রাহিম বক্তব্যে বলেন, বিগত পাঁচ বছরে বিদ্যালয়ে অবোকাঠামো জনিত সহ যে সকল উন্নয়ন হয়েছে, এর পূর্বে কোন বছরে এত উন্নয়ন হয়নি। আকতার হোসেন বলেন, স্কুল সকল কাজে আমি মুগ্ধ, আশা করছি বিদ্যালয়ের এই উন্নয়নমূলক কাজ চলমান থাকবে।শিক্ষক কাজল ভট্টাচার্য, মোং জামাল,মোং আকতার তাদেী বক্তব্যে বলেন, ২০০৯ সালে ৮ জন শিক্ষার্থী বৃত্তি এবং ২০১৯ সালে ১৯ জন শিক্ষার্থী এ+ অর্জন করে সাতকানিয়া উপজেলায় প্রথম হয়েছিল অামাদের স্কুল।

বিদ্যালয়ের সকল কাজের অতীতের মতো ভালো পরিবেশে বর্তমানে শিক্ষারমান ও রেজাল্টের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সহোগীতা কামনা করেন।

মীতা চৌধুরীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং উপস্থিতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর