আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ের মায়ানীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও সংবর্ধনা


শিহাব উদ্দিন শিবলু,মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (৮ জানুয়ারী) বিকাল ৩টায় উপজেলার আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কৃতি শিক্ষার্থী, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরের ছাপা নয়নের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন রিয়াদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমদ নিজামী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে কবির আহমদ নিজামী বলেন, ক্ষমতাসীনদের কাছে দায়ীত্ব অনেক বেশী। আমাদের কাছে দুটি চাওয়া! প্রথম চাওয়া হচ্ছে উন্নয়ন দ্বিতীয়টি শান্তি। মানুষকে আমরা ভালো জায়গায় থাকার সুযোগ করে দিতে হবে এটা আমাদের দায়ীত্ব। এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের দায়ীত্ব। এইসার্থে কোন ভেদাভেদ থাকার সুযোগ নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এলাকার মানুষের শান্তিশৃঙ্খলায় কাজ করতে হবে। তাহলে সম্ভব হবে ইঞ্জিনিয়ার মোশাররফ হেসেন এমপির বৃহত্তর অর্থনৈতিক অঞ্চল সহ উপজেলাব্যাপী সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার ২০২১ সালের যে ভিশন ইতোমধ্যে বাস্তবায়ন হয়েছে পরবর্তী ভিশন ২০৪১ সহ ডেল্টা প্ল্যান বাস্তবায়নে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র করা সম্ভব হবে।

তিনি ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্য করে বলেন, ছাত্রলীগ কমিটিতে আওয়ামীলীগ পরিবারের সন্তানদের যাতে পদ পদবী দেয়া হয়। বিএনপি জামায়াতের কেউ যাতে অনুপ্রবেশ করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল, সদস্য সঞ্জয় বড়ুয়া, সদস্য গিয়াস উদ্দিন, মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মামুনুর রশীদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেন, জাফর ইকবাল নাহিদ, আরিফুর রহমান, মিঠুন শর্মা, সদস্য শামীম চৌধুরী প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ও মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সব শেষে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এবং সংবর্ধিত কৃতি শিক্ষার্থী ও ইউপি চেয়ারম্যান মেম্বারদের ক্রেষ্ট প্রধান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর