আজ ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন চাটগাঁর সংবাদের সহ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ


নিজস্ব প্রতিবেদকঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন কলেজসমূহের মধ্যে উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম কলেজ, সাতকানিয়া, চট্টগ্রাম-এর ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ।

সাতকানিয়া উপজেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ আজিম শরীফ গত ১৯/০৫/২০২২ ইং রোজ বৃহস্প্রতিবার কলেজ পর্যায়ে তাঁর শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, তিনি গত জুলাই ২০২১ ইং আইসিটি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ সরকারের এটুআই প্রোগ্রাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে দেশের সকল শিক্ষকদের অনলাইন প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়নের চট্টগ্রাম জেলার অ্যাম্বাসেডর নির্বাচিত হন।

করোনাকালীন অনলাইন শিক্ষা কার্যক্রমে উল্লেখযোগ্য ভূমিকা পালন করায় সাতকানিয়া উপজেলা প্রশাসন এবং শিক্ষার আলো ডট কম থেকে করোনাযোদ্ধা শিক্ষক সম্মাননা সনদ অর্জন করেন। এদিকে, তাঁর এই অর্জনের জন্য তিনি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ কমিটির সম্মানিত আহ্বায়ক, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ফাতেমা-তুজ জোহরা, সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার ও অন্যান্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া, তাঁর এই অর্জনে সহযোগীতা করায় কলেজ গভর্নিং বডির সম্মানিত সভাপতি ডাঃ মং তেঝ, অধ্যক্ষ জনাব আবুল কাশেম মহোদয়সহ সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর