আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বোয়ালখালী পানিতে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বোয়ালখালী উপজেলায় পানিতে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটনা ঘটেছে ।ধ্রুব দাস(১১) ও স্বাত্তিক চন্দ্র দাশ(৪)।

বোয়ালখালী পৌরসভার গোমদণ্ডী এবং আহলা-করলডেঙ্গা ইউনিয়নের পূর্ব ধোরলা গ্রামে। মৃত ধ্রুব দাস বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কৈবর্ত্যপাড়ার গোবিন্দ দাসের ছেলে। সে গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে পারিবারিক সুত্রে জানা গেছে। আর স্বাত্তিক পূর্ব ধোরলা গ্রামের উত্তম চন্দ্র দাশের ছেলে।

প্রত্যক্ষদর্শিরা জানায় ১লা বৈশাখ উপলক্ষে খালে স্নান করলে পূণ্য হয়,হিন্দু শাস্ত্র মতে নব বর্ষে সকালে স্নান করে গুরুজনদের আর্শিবাদ প্রাপ্তি লাভের জন্য প্রনাম করতে হয়।তাই বাড়ির অদূরে ছন্দারিয়া খালে স্নান করতে নামে ধ্রুব। একপর্যায়ে ভাটার টানে পানিতে তলিয়ে যায়।

স্থানীয় লোকজন ধ্রুবকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ৪ বছর বয়সী স্বাত্তিক বাড়ির পাশে পুকুরে নেমে পানিতে তলিয়ে যায়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।নববর্ষে ২পরিবারে নেয়ে এল শোকের ছায়া।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিপ্লব চৌধুরী জানান, দুপুরে অল্প সময়ের ব্যবধানে ধ্রুব ও স্বাত্তিককে স্বজনরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করলে, সেখানে কান্নার রোলে হৃদয়বিদায় ঘটনার সুচনা হয়।মুর্হুতে নিভেগেল ২শিশুর জীবনের প্রদীপ। স্বজনরা জানান, ধ্রুব খালে ও স্বাত্তিক পুকুরের পানিতে ডুবে মারাগেছে। তাদের ২জনের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর