আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

পতেঙ্গায় দারুল ইসলাম মাদ্রাসা’র অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পতেঙ্গা মুসলিমাবাদ এলাকায় সোলায়মান কন্ট্রাক্টর জামে মসজিদ সংলগ্ন মালুম ভিলায় গত ২৫ মার্চ সকাল ১০ টায় মাদ্রাসার অর্থ সম্পাদক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মো. শরীফুল ইসলামের সঞ্চালনায় দারুল ইসলাম মাদ্রাসার অভিভাবক সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দারুল ইসলাম মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মো.শিহাব উদ্দিন। প্রধান বক্তা ছিলেন, সোলায়মান কন্ট্রাক্টর জামে মসজিদের ইমাম ও খতিব, দারুল ইসলাম মাদ্রাসার অধ্যক্ষ মো.মাহমুদউল্লাহ।

এসময় বক্তব্য রাখেন, মো.শাহ্ আলম, মো.সাখাওয়াত হোসেন, শিক্ষক মো.হারুন, মো.বোরহান উদ্দীন,শাহাদাত হোসেন মো.মহসিন মিয়া, মো.আল আমিন, শিক্ষিকা মোছাম্মদ জয়নাব এবং অভিভাবকদের পক্ষে উপস্থিত ছিলেন, নাছির উদ্দীন, মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে হাফেজ মো. শিহাব উদ্দিন বলেন, আমাদের সন্তানদের স্কুল- কলেজের লেখা পড়ার পাশাপাশি ধর্মীয় শিক্ষার ওপর জ্ঞান অর্জন করা খুবই গুরুত্বপূর্ণ। ধর্ম মানুষকে আলোকিত মানুষ হবার পথ দেখায়। ধর্মীয় শিক্ষার মাধ্যমে সমাজের অবক্ষয় রোধ করা সম্ভব। তিনি আরো বলেন,দারুল ইসলাম মাদ্রাসায় বর্তমানে শতাধিকের বেশি শিক্ষার্থী রয়েছেন। মাদ্রাসার আরো উন্নয়নের জন্য তিনি সমাজের বৃত্তবান প্রতি সহযোগীতার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর