আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

আরকান সড়ক দ্রুত ৪ লাইনের দাবীতে লোহাগাড়ায় মানববন্ধন

মৃত্যুকূপে পরিণত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক (আরকান সড়ক) দ্রুত ৪ লাইন বাস্তবায়নের দাবিতে লোহাগাড়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় লোহাগাড়া সদর বটতলি মোটর স্টেশনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণ নামক ব্যানারে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন- সমাজসেবক ও রাজনীতবিদ সাবেক ছাত্রনেতা শহিদুল কবির সেলিম, ব্যবসায়ী আবদুল্লাহ্, আব্দুল আওয়াল জনি, আ.ন.ম বাবলু, মাঈনুদ্দীন, মো. কায়েস, মো. হাসান প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লবণবাহী ট্রাকের চলাচলের ফলে পিচ্ছিল হয়ে যায় সড়ক। সন্ধ্যার পরপরই এই সড়ক দিয়ে গাড়ি চলাচলের অযোগ্য হয়ে পড়ে। যার ফলে গুরুত্বপূর্ণ এই মহাসড়কে প্রতিনিয়ত দুর্ঘটনায় শিকার হচ্ছে। সড়কের চেয়ে গাড়ি বৃদ্ধি ও অতিরিক্ত পণ্যবাহী ট্রাক এবং নিষিদ্ধ গাড়ি গুলো চলাচলই দুর্ঘটার অন্যতম কারণ। অনতি বিলম্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ৪ লাইন বাস্তবায়ন করার জোর দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, সম্প্রতি সময়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক চাপায় কার গাড়ির যাত্রী ৫ বন্ধু নিহতের ঘটনা ঘটে। এছাড়া প্রতিনিয়ত এই মহাসড়কে দুর্ঘটনা হচ্ছে। এদিকে মহাসড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা হওয়ার ফলে অনেকে স্বজন হারিয়ে শোকাহত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর