আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

জমকালো আয়োজনে এইচটি বাংলার ৩য় বর্ষপূর্তি পালিত

বিশেষ প্রতিনিধিঃ এইচটি বাংলা অনলাইন নিউজ পোর্টাল ও আইপি টিভির ৩য় বর্ষপুর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক ও গুণী সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাহী সম্পাদক মামুনুর রশীদে সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ও বিজয় টিভির চেয়ারম্যান হাসিনা মহিউদ্দিন চৌধুরী তিনি তার বক্তব্যে বলেন সাংবাদিক হচ্ছে জাতির দর্পন। সঠিক ও বস্তুনিষ্ট সংবাদ জনগণের সামনে তুলে ধরাই হচ্ছে মূল কাজ। সেই সাথে দেশের উন্নয়নের অগ্রযাত্রার সঠিক তথ্য যেন জাতি জানতে পারে সেই ভাবে কাজ করতে হবে।
প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও কলামিস্ট ডক্টর মুহাম্মদ মাসুম চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রতিনিধি মো. আনোয়ার হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএ এর প্রথম সহ সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, মানবাধিকার কমিশনের গভর্নর আমিনুল হক বাবু, উপদেষ্টা মো. জসিম উদ্দিন, লায়ন আরকে রুবেল, এইচটি বাংলার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, সহ- সম্পাদক মুহাম্মদ আরফাত হোসেন, চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন, মুহাম্মদ নুর উল্লাহ, গাউছিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মাহবুবুল হক খাঁন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মো. আলী, অনলাইন ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান গোশতওয়ালার সিইও মো. আনোয়ার আজিজ, বিজয় টিভির দক্ষিণ জেলা প্রতিনিধি মো. নাছির, এইচটি বাংলা চট্টগ্রাম ব্যুরো চিফ সাংবাদিক শাহজালাল রানা, সাংবাদিক নুর হোসেন, মো. তাজুল ইসলাম, জান্নাতুল নাঈম এবং জহির উদ্দিন বাবর সহ প্রমুখ।
অনুষ্ঠান শেষে বর্ষপুর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন নিউটন কান্তি নাথ, রচনা সিংহ, মৌ মনি এবং পিংকি চক্রবর্তী এবং লায়ন আরকে রুবেল।

সর্বশেষে সাহসী সাংবাদিকতার জন্য সাংবাদিকদের ক্রেষ্ট প্রদান করা হয় ও সংগীত শিল্পীদের ক্রেষ্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর