আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান নুর আহমদ-এর মৃত্যুতে শোক

সাতকানিয়া উপজেলা সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। বিকালে স্থানীয় আলিফ লাম মিম জামে মসজিদে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

নূর আহমদ চৌধুরী সোনাকানিয়া ইউনিয়ন থেকে পরপর দুবার চেয়ারম্যান পদে নির্বাচিত হন। জনপ্রতিনিধিত্বের পাশাপাশি ছেলের নামে প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জিয়া ফাউন্ডেশনের নামে একটি সংগঠনের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন জেলায় মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠা, গরিব দুস্থ পরিবারে গভীর নলকূপ, মেয়ে বিয়েসহ অসংখ্য সামাজিক অবদান রেখেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও টাটগাঁর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুরুল আবছার চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর