আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

bogura news

শিক্ষানবিশ আইনজীবীকে কুড়াল দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা


পূর্বশত্রুতার জেরে বগুড়ায় শিক্ষানবিশ আইনজীবী আব্দুল বারী চানকে (৪০) কুড়াল দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় শহরের কলোনি চকফরিদ মাটির মসজিদের পাশে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। আব্দুল বারী চাঁন কলোনী চকফরিদ এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন শিক্ষানবিশ আইনজীবী। বর্তমানে আবদুল বারী চান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার স্ত্রী রুনা মাহমুদের সাথে কথা বলে জানা যায়, আব্দুল বারী চান সকাল ৯টায় বাসা থেকে কোর্টের উদ্দেশ্যে রওনা করেন। বের হওয়ার কিছুক্ষণ পরেই তিনি জানতে পারেন তার স্বামীকে দুর্বৃত্তরা কুড়াল দিয়ে কুপিয়ে রেখে গেছে। পূর্বশত্রুতার জের ধরে তাকে মারা হয়েছে বলে জানান তিনি।

আব্দুল বারীর বড় ভাই মোজাহার আলী জানান, তার ছোট ভাই কোর্টে যাচ্ছিলো এমন সময় দুর্বৃত্তরা কুড়াল দিয়ে প্রথম আঘাত করে দ্বিতীয় আঘাতে কুড়াল মাথায় বসিয়ে রেখে যায়। কুড়ালটি রক্তক্ষয় বন্ধ করার জন্য তিনি টেনে বের করে সে অবস্থায় মেডিকেল নিয়ে আসে। ঘটনাস্থলে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, ঘটনাটি জানার পর পরই বগুড়া সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ তদন্ত শুরু করেছে।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম জানান, ‘পুলিশের বেশ কিছু টিম ইতিমধ্যে কাজ করছে। দ্রুত ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে।’

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর