আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মাদক প্রতিরোধে যুবক ও ছাত্রদের এগিয়ে আসতে হবে: আবছার চৌধুরী


শুক্রবার (১৩ জানুয়ারি) দক্ষিণ চট্টগ্রামের স্বনামধন্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন- আমরা ক’জন Youth Club এর উদ্যোগে, চাটগাঁর সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক মরহুম রফিকুল ইসলাম লিটন স্মৃতি “আন্তঃক্লাব প্রীতি ফুটবল ম্যাচ-২৩” সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের উত্তর বামন ডেঙ্গাস্থ স্থানীয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিদ্বন্দ্বিতা করেন আর্জেন্টিনা ফ্যানস একদশ বনাম ব্রাজিল ফ্যানস একাদশ।

ক্লাবের সাধারণ সম্পাদক আর এইচ শিমূলের সঞ্চালনায় উক্ত প্রীতি ফুটবল ম্যাচের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আমরা ক’জন Youth Club এর প্রধান উপদেষ্টা ও উম্মুল ক্বোরা আদর্শ হেফজখানার প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা জামাল আহমদ সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটগাঁর সংবাদের সম্পাদক ও সাতকানিয়া আদর্শ মহিলা ডিগ্রি কলেজ এর সভাপতি নুরুল আবছার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্রাগ এডমিনিষ্টেনের সহকারী ডিরেক্টর হোসাইন মোহাম্মদ ইমরান,  ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু ইউসুফ বাবু, উম্মুল ক্বোরা আদর্শ হেফজখানার সেক্রেটারি মাষ্টার আলী আশকর ফারুকী। বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি মির্জা সোহেল, সহ-সভাপতি এহসানুল হক ছোটন, সাংগঠনিক সম্পাদক রুহুল মানিক প্রমূহ। ম্যাচ শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন ৷ উক্ত প্রীতি ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন ক্লাবের সহ-সম্পাদক এবং আর্জেন্টাইন ফ্যানস একাদশের ডিফেন্ডার আব্দুল্লাহ আল মাহি।

প্রীতি ম্যাচের পুরষ্কার বিতরণ শেষে ক্লাবের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সাথে নিয়ে “বার্ষিক বনভোজন” এর আয়োজন করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবছার চৌধুরী বলেন, যৌতুক, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধে ক্লাবের সদস্যসহ এলআকার যুব ও ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, শারিরিক ও মানষিক বিকাশ সাধনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর